Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী সরাইলে পালিত হয়েছে
বিস্তারিত

বাঙালির সব লড়াই-সংগ্রাম আন্দোলনের নেপথ্যের প্রেরণাদাত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
”বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের প্রতীক” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এঁর ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সরাইল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় রোববার দুপুর সাড়ে বারটার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাতটি সেলাই মেশিন ও দুইজন নগদ অর্থ বিতরণ করেণ সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল,উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ফারহানা নাসরিন, উপজেলা মহিলা ভাইস- চেয়ারম্যান মোছা. রোকেয়া বেগম।সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন, সরাইল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা.ফাতেমা আক্তার, এ সময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. ইসমত আলী, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোছা. নিলুফা ইয়াছমিন, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল আজিজ,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সুমন মিয়া, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো. মাহফুজ আলী,গণমাধ্যম কর্মীগণ সহ মেশিন গ্রহণ করতে আসা নারীগণ। মাননীয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে জাতীয় অনুষ্ঠানটি একই সাথে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রদর্শনের ব্যবস্থা করা হয় এবং অনুষ্ঠানটি এই দপ্তরের ফেসবুক এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়,সরাইল,ব্রাহ্মণবাড়িয়ার অফিসিয়াল ওয়েবসাইটে (http://dwa.sarail.brahmanbaria.gov.bd) একযোগে সরাসরি সম্প্রচার করা হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
08/08/2021
আর্কাইভ তারিখ
07/08/2022